মঙ্গলবার, জুলাই ২, ২০২৪

কামরাঙ্গা পাড়াকে কেন্দ্র করে হামলা আহত ১

যা যা মিস করেছেন

ভোলা প্রতিনিধি॥
ভোলার চরফ্যাশন উপজেলায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় মাসুদ হাওলাদারের স্ত্রী রাবেয়া বেগম (২৩) আহত হয়েছে।

বুধবার বিকেলে দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের উত্তর চর মানিকা ৩ নাম্বার ওয়ার্ড এ ঘটনা ঘটে।

আহত স্বামী মাসুদ হাওলাদার জানান, বুধবার বিকেলে কামরাঙ্গা গাছের কামরাঙ্গা পাড়াকে কেন্দ্র করে জসিম খা, তার ছেলে আতিক সহ আমার স্ত্রীকে ঘর থেকে বের করে বুকে বড় একটি ইট দিয়ে আঘাত করে, পরে এলোপাতাড়ি মারধর করে।

এসময় আমাকে না পেয়ে দেশি অস্ত্র দিয়ে আমার বসত ঘর কুপিয়ে তছনছ করে দেয়। এতে ঘরের প্রায় ২০ হাজার টাকা ক্ষয়ক্ষতি হয়।

এবং চরমানিকা পুরাতন বাজার আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাঙচুর করে মালা মাল ও নগদ ২ লাখ টাকা লুটপাট করে নিয়ে যায়। পরে দোকান তালা মেরে বন্ধ করে দিয়ে আমাকে হত্যার হুমকি দেয়।

আহত রাবেয়াকে স্থানীয়রা উদ্ধার করে
চরফ্যাশন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শারীরিক অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরন করেন। সেখানে রাবেয়াকে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত সীমানা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব চলছিল। সেই সীমানায় কামরাঙ্গা গাছে মাসুদ হাওলাদারে স্ত্রী কামরাঙ্গা পাড়তে গেলে জসিম খা ও তার ছেলে আতিক বাধা দিলে এই ঘটনা ঘটে।

ঘটনার বিষয়ে জসিম খা ও তার ছেলে আতিক সত্যতা স্বীকার করেন।

এ বিষয়ে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ (পিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ৯৯৯ মাধ্যমে কল পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security