বুধবার, জুলাই ১৭, ২০২৪

আনোয়ারায় তীব্র লোডশেডিং, দুর্ভোগে এইচএসসি পরীক্ষার্থীরা

যা যা মিস করেছেন

মো.ফখর উদ্দিন,আনোয়ারা

চট্টগ্রাম আনোয়ারা উপজেলায় গত কয়েকদিনে বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং শুরু হয়েছে।বিদ্যুৎ বিভাগের খেয়াল খুশিমত চলছে তাদের কার্যক্রম। এতে করে কোমলমতি শিশু শিক্ষার্থীসহ স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের লেখাপড়া ব্যহত হচ্ছে।আর কয়েক দিন পরে শুরু হতে যাচ্ছে এইচএসসি পরিক্ষা। কিন্তু শিক্ষার কথা বিবেচনা না করেই আনোয়ারা বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে তাদের খেয়াল খুশিমত বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হচ্ছে।এইচ এস সি পরিক্ষা শুরুর আগ মুহূর্তেও তাদের বিদ্যুতের লোডশেডিং বন্ধ হয়নি। তাদের লোডশেডিং অব্যাহত রেখে সারাদিনের পাশাপাশি প্রায় প্রতিদিনই সন্ধ্যা নামার পর বিদ্যুতের ভেল্কিবাজিতে পড়তে হচ্ছে সাধারন গ্রাহকদেরকে। যার ফলে শিক্ষার্থীরাসহ সাধারণ বিদ্যুত গ্রাহকদের মধ্যে ক্ষোভের সঞ্চার দেখা দিয়েছে। বিদ্যুৎ সংযোগ বন্ধ ও লোডশেডিং দেওয়ার পূর্বে মাইকিং করে গ্রাহক সাধারণকে অবগত করার কথা থাকলেও কর্তৃপক্ষ তাতে কোন তোয়াক্কা না করে তাদের খেয়াল খুশি মত কার্যক্রম করে চলেছে।বিষয়টির প্রতি আনোয়ারা পল্লী বিদ্যুৎ বিভাগের কর্মকর্তার সু-দৃষ্টি কামনা করেছে এলাকার ভুক্তভোগী বিদ্যুৎ গ্রাহকেরা।

গত কয়েকদিন থেকে আনোয়ারায় লোডশেডিংয়ের মাত্রা বেড়েছে অতিরিক্ত হারে। যার কারনে এইচএসসি পরীক্ষার্থীদের পড়াশোনার ক্ষতি হচ্ছে বলে জানান অভিভাকরা। এলাকাবাসীর অভিযোগ, গত কয়েকদিন থেকে সন্ধ্যার পর থেকে বেশি লোডশেডিং দেখা দিয়েছে সারাদিনত আছেই। রাতে টানা লোডশেডিং হওয়ার কারণে নানা সমস্যার মধ্যে পড়তে হচ্ছে বলে জানায় এলাকাবাসী। মঙ্গলবার বিকাল থেকে সারা রাত পর্যন্ত লোডশেডিং হয়েছে। এলাকাবাসীর দাবী অনন্ত এইচএসসি পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত লোডশেডিং বন্ধের ব্যবস্থা করতে সংশ্লিষ্ট কতৃপক্ষের প্রতি অনুরোধ জানিয়েছে এলাকাবাসী।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ