দেওয়ান রানা, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে অস্ত্রের ভয় দেখিয়ে কবিরুল হাসান শামছু নামের এক ব্যবসায়ীর ৩ লাখ টাকার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

সোমবার রাত সাড়ে ১০ টার দিকে পৌরসভার কোর্ট ভবন এলাকায় এমন ঘটনা ঘটেছে। ভুক্তভোগী ব্যবসায়ী মঙ্গলবার মদন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, মদন উপজেলা নির্বাহী অফিসারের পুরতন অফিস সংলগ্ন সেবা লাইব্রেরী ও তানহা টেলিকম নামের একটি দোকান দীর্ঘদিন ধরে পরিচালনা করছেন কবিরুল ইসলাম শামছু। প্রতিদিনের মতো সোমবার রাতে দোকার বন্ধ করে কোট ভবন এলাকায় নিজ বাসায় ফিরছিলেন তিনি। তার সাথে নগদ ২ লাখ ৩০ হাজার টাকা, ৪৮ হাজার টাকার মিনিট কার্ড ও ৮টি মোবাইল ফোন ছিল। নিজ বাসার সামনে পৌঁছতেই কয়েকজন যুবক মুখে গামছা বেঁধে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তার কাছ থেকে টাকা-পয়সাসহ সব ছিনিয়ে নেন। তার ডাক-চিৎকারে আশপালের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী কবিরুল ইসলাম শামছু মদন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কান্তি সরকার জানান,‘ গত রাতে ব্যবসায়ীর কাছ থেকে টাকা নেওয়ার ঘটনাটি শুনেছি। আমি জেলায় মিটিং এ আছি। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Share.
Leave A Reply

Exit mobile version