মঙ্গলবার, জুন ২৫, ২০২৪

দক্ষিণ আইচা রিপোটার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি সেলিম রানা, সম্পাদক হাসান লিটন

যা যা মিস করেছেন

চরফ্যাশন প্রতিনিধি:
ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা রিপোটার্স ইউনিটি’র কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে সকল সদস্যদের উপস্থিতিতে স্বাক্ষরিত সম্মতিক্রমে পূর্বের কমিটি বিলুপ্ত করে গঠনতন্ত্র অনুসারে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার ( ২১ জুন) বিকালে দক্ষিণ আইচা নবীনগর রিসোর্টে আলোচনা শেষে এ কমিটি গঠন করা হয়।

এসময় দৈনিক আমার সংবাদ দক্ষিণ আইচা-( ভোলা) প্রতিনিধি মো. সেলিম রানাকে সভাপতি, ও দৈনিক প্রতিদিনের বাংলাদেশ চরফ্যাশন প্রতিবেদক হাসান লিটনকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন-আজকের দেশবানী চরফ্যাশন প্রতিনিধি ফরিদ উদ্দিন কে (সিনিয়র সহ-সভাপতি), দৈনিক শিরোমণি চরফ্যাশন প্রতিনিধি জুলফিকার তালুকদার কে (সহ-সভাপতি), ও দৈনিক আলোকিত সকাল শামসুদ্দিন খোকন কে (সহ-সভাপতি), নিখাদ খবর চরফ্যাশন প্রতিনিধি মিজান ফারহান কে (যুগ্ন-সম্পাদক), বরিশাল বার্তা চরফ্যাশন প্রতিনিধি জামাল মীর কে (সাংগঠনিক সম্পাদক), ঢাকা বুলেটিন চরফ্যাশন প্রতিনিধি আনিসুর রহমান কে (অর্থ বিষয়ক সম্পাদক), ভোরের চিত্র চরফ্যাশন প্রতিনিধি জুয়েল দাস কে (সদস্য) , ও আজকের দেশ বানী চরফ্যাশন দক্ষিণ প্রতিনিধি ইব্রাহিম খলিল কে (সদস্য), স্বদেশ নিউজ চরফ্যাশন প্রতিনিধি মো. তানজিল কে (সদস্য)।

এসময় নবনির্বাচিত কমিটির সভাপতি সেলিম রানা সকল সদস্যকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, নিয়মিত এলাকর উন্নয়ন ও সমস্যার খবরের পাশাপাশি দূর্নীতি বন্ধে ও সু-শাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে। যে কোন মূল্যে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সাংবাদিকদের মাধ্যমে কোন সাংবাদিক যেন নিগৃত না হন, কোন সাংবাদিকের বিরুদ্ধে যেন মিথ্যা মামলা না হয় সেদিকেও লক্ষ্য রাখতে হবে। দক্ষিণ আইচা রিপোটার্স ইউনিটি এলাকার সাংবাদিকদের মানোন্নয়নে সমর্থ হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ২০২৩ সালের ১০ মার্চ মো. সেলিম রানাকে সভাপতি ও মো. হাসান লিটনকে সাধারন সম্পাদক করে করে ১১ সদস্য বিশিষ্ট দক্ষিণ আইচা রিপোটার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছিলো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security