পবিপ্রবি প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় অবস্থিত পাঠাগার ভিত্তিক যুব ও সমাজসেবা ক্লাব এর উদ্যোগে ইদ পুনর্মিলনী ও নিয়মিত পাঠকদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২০ জুন (বৃহস্পতিবার) পাঠাগার ভিত্তিক যুব ও সমাজসেবা ক্লাব এর সম্মেলন কক্ষে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও পাঠাগারের প্রতিষ্ঠাতা  মো: তারিকুল ইসলাম এর সভাপতিত্বে ও পাঠাগারের সম্পাদক  নুরুল হক সিকদার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: তরিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চায়না বাংলা কর্পোরেশন এর সিইও মো: মশিউর রহমান সবুজ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন  সমাজসেবককামাল সিকদার, নাসির হাওলাদার, ফয়সাল মাহমুদ, হাসান গাজী, হাসান মৃধা, মিন্টু সহ পাঠাগার সম্পাদক হাসিব। ভলান্টিয়ার হিসেবে উপস্থিত ছিলেন সাকিবুল, রিমি, মিম, জাহিদ,  নাইম ও পাঠাগারের নিয়মিত পাঠকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম অত্র পাঠাগারের শিক্ষা ও সামাজিক কর্মকাণ্ডের ভুয়সী প্রশংসা করেন বলেন,”   যেকোনো ভালো উদ্যোগে উপজেলা প্রশাসন সর্বদা সহায়তা করবে।”

বিশেষ অতিথির বক্তব্যে চায়না বাংলা কর্পোরেশন এর সিইও  মশিউর রহমান সবুজ বলেন,”  অত্র পাঠাগারের আগামী ১০ বছরের সকল শিক্ষা উপকরণ বিতরণের আর্থিক সহায়তা প্রদান  করব এবং সর্বদা পাঠাগারের পাশে থাকার চেষ্টা করব।”

সভাপতির বক্তব্যে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও পাঠাগারের প্রতিষ্ঠাতা  তারিকুল ইসলাম প্রধান অতিথি ও বিশেষ অতিথি মহোদয়কে অত্র প্রোগ্রামে উপস্থিত থাকার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পাঠাগার নিয়ে তার ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন।

Share.
Leave A Reply

Exit mobile version