শনিবার, জুন ২২, ২০২৪

শ্রমিকলীগ কর্মী হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার

যা যা মিস করেছেন

ঝালকাঠির নলছিটিতে ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক সমিতির সভাপতি ও শ্রমিকলীগ কর্মী ইমরান হোসেনকে (৩২) কুপিয়ে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে নলছিটি পৌরসভার নান্দিকাঠি এলাকার একটি ডোবা থেকে দুইটি রামদা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

রোববার (১৬ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল আলম।

তিনি জানান, শ্রমিকলীগ কর্মী ইমরান হত্যা আসামি আল আমিনকে ১ দিনের রিমান্ডে আনা হয়েছে। তার তথ্যমতে হত্যাকাণ্ডের ঘটনাস্থলের পাশে একটি ডোবা থেকে দুইটি রামদা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

উল্লেখ্য,গত ২৪ ফেব্রুয়ারি শনিবার রাতে ইমরান মোটরসাইকেল নিয়ে বাড়িতে ফিরছিলেন। নান্দিকাঠি এলাকায় পৌঁছালে পথে রশি টানিয়ে ইমরানের পথরোধ করেন চাচাতো ভাই আল আমিনের নেতৃত্বে ছয়–সাতজন ব্যক্তি।ইমরান মোটরসাইকেল থেকে পড়ে গেলে তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন তাঁরা। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে বরিশাল শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে তাঁর মৃত্যু হয়।এ ঘটনায় নিহত ইমরানের পিতা আঃ রশিদ হাওলাদার পরে দিন দুইজনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় গত ৪ জুন আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security