রবিবার, জুন ২৩, ২০২৪

জলঢাকায় ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

যা যা মিস করেছেন

রিয়াদ ইসলাম জলঢাকা:

নীলফামারীর জলঢাকায় ১৭ কেজি গাঁজা সহ একটি মাইক্রোবাস জব্দ ও মাদক ব্যবসায়ী স্বামী স্ত্রী সহ দুইজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার কানুদাস এলাকার মৃত তানজের আলী ছেলে মোঃ হুমায়ুন (৩৮) ও স্ত্রী আর্নিকা আক্তার (২৫)।

থানা সূত্রে জানা যায়, জেলা পুলিশ সুপার মোঃ গোলাম সবুর, পিপিএম স্যারের দিক নির্দেশনায় নীলফামারী জেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে জলঢাকা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ নজরুল ইসলাম মজুমদার এর নেতৃত্বে একটি চৌকস টিমের বিশেষ অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশি চেকপোস্ট বসিয়ে জলঢাকা  ট্রাফিক মোড় বঙ্গবন্ধু চত্বর রংপুর রোডস্থ ঢাকা হাজী বিরিয়ানি হাউজের সামনে ৮ মে রাত পনে ১২টায় একটি সাদা মাইক্রোবাসের ভেতরে বিশেষ কায়দায় কালো ব্যাগের মধ্যে প্লাস্টিক দ্বারা মোড়ানো ১ কেজি করে মোট ১৭ টি টোপলায় ১৭ কেজি গাঁজা সহ স্বামী স্ত্রীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

পরে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদের  বিরুদ্ধে জলঢাকা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এর ৩৬(১) সারণির ১৯ (গ)/ ৪১) মামলা রুজু করা হয়। যার মামলা নাং-১৬।জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security