শনিবার, জুন ২২, ২০২৪

শ্রীমঙ্গলে ২টি চোরাই মোটরসাইকেলসহ এক চোর আটক

যা যা মিস করেছেন

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি:

গতকাল শনিবার (৮ জুন) রাত অনুমান সাড়ে ৯টার দিকেমৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরসভাস্থ মৌলভীবাজার রোডের পূর্ব পার্শ্বে ‘হোটেল ইছাকী এমোস’এর আন্ডার গ্রাউন্ডের ভিতরে উত্তর পার্শ্বে থেকে সেলিম আলী (৪১) এর একটি নীল রংয়ের Honda Livo 110 cc মোটর সাইকেল চুরির ঘটনায় অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় এর দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে এসআই/সুব্রত চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে শ্রীমঙ্গল পৌরসভাস্থ মৌলভীবাজার রোডের পূর্ব পার্শ্বে হোটেল ইছাকী এমোস এর সামনে থেকে উপস্থিত লোকজনের সহায়তায় মোটরসাইকেল চোর মিল্টন সরকারকে আটক করা হয়।

আটকের পর তাহার হেফাজত হতে চোরাইকৃত একটি Honda Livo 110 cc নীল রংয়ের মোটরসাইকেল এবং মোটর সাইকেল চুরির কাজে ব্যবহৃত ০৭টি মাস্টার কী (চাবি) উদ্ধার করে জব্দ করা হয়। পরবর্তীতে গ্রেপ্তারকৃত মিল্টন এর দেওয়া তথ্যমতে হোটেল “ইছাকী এমোস”এর আন্ডার গ্রাউন্ড হইতে অপর আরেকটি Apache 160cc লাল রংয়ের মোটর সাইকেল উদ্ধার ও জব্দ করা হয়।

আটককৃত মিল্টন কুমার ওরফে সোহেলসহ তার সহযোগী আসামীগন বিশেষভাবে তৈরি করা মাস্টার কী(চাবি) ব্যবহার করে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকায় গিয়ে মোটরসাইকেল চুরি করে আসছে। সিডিএমএস যাচাই করে আটককৃত ব্যক্তির বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলার তথ্য পাওয়া গেছে।

আটককৃত মিল্টন কুমার সাহা প্রকাশ মোঃ সোহেল (৪৪), কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার ভৈরবপুর গ্রামের (উত্তরপাড়া, দানিস মঞ্জিল) মৃত হারাধন সরকার প্রকাশ হারাধন প্রকাশ মৃত জাকির খানের ছেলে, সে বর্তমানে চট্টগ্রামের দক্ষিণ পতেঙ্গা এলাকায় বসবাস করে।

আটককৃত মিল্টন কুমার ওরফে সোহেলসহ অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে। এবিষয়ে থানা পুলিশ প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিস্তারিত তুলে ধরেন। উপস্থিত ছিলেন তদন্ত মোঃ আমিনুল ইসলাম, অপারেশন তাপদ দাস, এস আই সুব্রত দাস সহ অন্যান্য অফিসারগন।

প্রেস ব্রিফিং শেষে আসামিকে পুলিশি প্রহরায় মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security