রবিবার, জুন ২৩, ২০২৪

বাজেটকে স্বাগত জানিয়ে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের শোভাযাত্রা ও আনন্দ মিছিল

যা যা মিস করেছেন

 তানভীর আহমেদ:: সুনামগঞ্জ::

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২৪- ২৫ অর্থবছরের গণমুখী জাতীয় বাজেট পেশ হওয়ায় সুনামগঞ্জ জেলা  আওয়ামী লীগের উদ্যোগে  শোভাযাত্রা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৯ জুন) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিনের নেতৃত্বে শহরের উকিলপাড়া থেকে বিশাল আনন্দ শোভাযাত্রা বের করা হয়। পরে ট্রাফিক পয়েন্ট হয়ে শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়েছে।

আনন্দ শোভাযাত্রা শেষে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে গণমানুষের জন্য যে বাজেট পেশ করেছে তা সত্যি প্রশসংনীয়। এ বাজেট সকলের কথা চিন্তা করেই পেশ করা হয়েছে। আওয়ামী লীগের ঐক্যবদ্ধ নেতৃত্বের বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষের জীবন মান উন্নয়ন করতে শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগের ভিতরে কোন্দল চলবে না। আওয়ামী লীগের রাজনীতি ঐক্যের ভিতরে থেকে করতে হবে। কিছু কুচক্রী মহল বাজেট নিয়ে ও অনেক কথা বলে। লন্ডনে বসে বাংলাদেশের উন্নয়ন নিয়ে কথা বলে তারা।

শেখ হাসিনা সরকার হুমকিকে ভয় পায় না। বাংলাদেশ আওয়ামী লীগ সকল ধরনের ভয় ভীতিকে মোকাবেলা করে আজকের উন্নয়নশীল বাংলাদেশে এসে পৌঁছেছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম শেফু, ধর্ম বিষয়ক সম্পাদক মফিজুল হক, দপ্তর সম্পাদক এডভোকেট বিমান কান্তি রায়, যুব ক্রীড়া সম্পাদক এডভোকেট স্বপন রায় সপু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট মাহবুবুল হাসান শাহিন, সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি ও আওয়ামী লীগ নেতা মনিষ কান্তি দে মিন্টু, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বনিক, সদস্য সাজ্জাদ হোসেন নাহিদ, আব্দুল অদুদ, এটিএম শাহিন রেজা, শাহারুল আলম আফজাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব চৌধুরী, সহ-সভাপতি ঝন্টু তালুকদার, এডভোকেট শামীম আহমদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইফতি বখত, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক দীপ্ত দাস তন্ময় সহ জেলা ও সদর উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security