শনিবার, জুন ২২, ২০২৪

গাইবান্ধায় ভুয়া ম্যাজিষ্ট্রেট নীলফামারীর শাহজাহান কে গণধোলাই, অতঃ সোপর্দ!

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান গাইবান্ধা,

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় ম্যাজিষ্ট্রেট পরিচয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি,সন্দেহ হলে জানতে পারে সে প্রতারক। অতঃপর স্থানীয় জনতা শাহজাহান আলী নামের এক ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে।

সে নীলফামারীর সৈয়দপুর শহরের গার্ডপাড়ার মৃত ইয়াছিন আলী মোল্লার পুত্র।

(বৃহস্পতিবার, ৬ জুন) বিকেলে উপজেলার নাকাইহাট বাজারে বর্মনস ডেন্টাল কেয়ারে এ ঘটনা ঘটে।

উপজেলার নাকাই ইউনিয়নের নাকাইহাট বাজারে বমর্ন’স ডেন্টাল কেয়ারের স্বত্বাধিকারী ডিপ্লোমাধারী দন্ত চিকিৎসক জয়ন্ত চন্দ্র বর্মন জানান,বেলা ২টার দিকে শাহজাহান আলী নিজেকে রংপুরের উপ পরিচালক ( বিএম এন্ড ডিসি) এর বিভাগীয় ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে তার প্রতিষ্ঠানে ঢুকে নানা আসবাবপত্র তছনছ করে এবং চেম্বার অপরিস্কারের অভিযোগ এনে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে।

তার সাথে আরো লোকজন রয়েছে তারা এলে জরিমানার অর্থ আরো বেড়ে যাবে। এই বলে দ্রুত ৫০ হাজার টাকা দিতে চাপ সৃষ্টি করে। তাকে বসিয়ে রেখে জয়ন্ত সিভিল সার্জন অফিসে ফোন করে জানতে পারে এ রকম কোন টিম গাইবান্ধা জেলায় কাজ করছে না। তার মোবাইলে কথোপকথোনে বুঝতে পেরে কথিত ম্যাজিষ্ট্রেট শাহজাহান পালানোর চেষ্ঠা করে। এ সময় স্থানীয় জনতার সহায়তায় তাকে আটক করে পুলিশে সোর্পদ করে।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ কথিত ম্যাজিষ্ট্রেট আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়েছি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security