বুধবার, জুন ২৬, ২০২৪

আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের সভাপতি মোতালেব, মহাসচিব কাজী মনির

যা যা মিস করেছেন

জবি প্রতিনিধি,

বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের নতুন কমিটি (২০২৪-২৫) গঠন করা হয়েছে। এতে ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি আব্দুল মোতালেবকে সভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি আব্দুল কাদেরকে (কাজী মনির) মহাসচিব নির্বাচিত হয়েছেন।

আজ শুক্রবার (৭ জুন) ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে অনুষ্ঠিত এক সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের আগামী দুই বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

এছাড়া আংশিক কমিটিতে সহ-সভাপতি হিসেবে কুষ্টিয়া বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি টিপু সুলতান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি রশিদুল সরকার আবেদ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মিকাইল ইসলাম নির্বাচন করা হয়েছে। অন্যদিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল আসাদকে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের সভাপতি আব্দুল মোতালেব বলেন, আমরা নবনির্বাচিত কমিটি সার্বজনীন পেনশন স্কিম থেকে বের হতে আগামী ৩০ জুন সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত কর্মবিরতি ঘোষণা করছি। আমাদের দাবি মেনে না নিলে সামনে আরো বড় কর্মসূচি দেয়া হবে। প্রতিটি স্তরে আমরা আন্দোলন ছড়িয়ে দিতে চাই।

বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের মহাসচিব আব্দুল কাদের (কাজী মনির) বলেন, আমলাদের একটি মহল নিজেরা বাইরে থেকে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের এই সার্বজনীন পেনশন স্কিমে ফেলেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বুঝিয়ে বললে তিনি আমাদের যৌক্তিক কথা শুনবেন। আমাদেন নতুন কমিটির পেনশন স্কিম থেকে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের বের করে আনতে যা যা করার দরকার করবে।##

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security