বুধবার, জুন ১৯, ২০২৪

নয় ঘন্টা চেষ্টার পর শিশুর মৃত দেহ উদ্ধার

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় খালের পাড়ে খেলতে গিয়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

জানা যায়, শিশুটির নাম সাজিব (৭)। শাহবাজপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রহিম এর ছোট ছেলে খালে পড়ে পানিতে ডুবে মারা যায়।

দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের সোয়ারারতল এলাকায় স্থানীয়দের তথ্য অনুযায়ী জানা যায়, রহিমের বাড়ির পাশে একটি দেওছড়া খাল রয়েছে, সে খালের পাশে রহিমের ছেলে সহ আরো দুটি ছেলেকে নিয়ে খেলাধুলা করতে গিয়ে খালে পড়ে যায়।

সাথে থাকা আর ও দুটি ছেলে চিৎকার করলে আব্দুল আলিম ও আব্দুর রহমান, এসে পানিতে নেমে খোঁজাখুঁজি শুরু করে। তারপরে এলাকার লোকজন এসে সবাই মিলে খোঁজাখুঁজি শুরু করেন, খবর পেয়ে বড়লেখা আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে আসেন।

পরবর্তীতে সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে যোগাযোগ করা হলে, তারা এসে ৯ ঘণ্টা খোঁজাখুঁজির পর তার লাশ উদ্ধার করেন। শুক্রবার সকাল দশটার দিকে সুজাউল সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসার মাঠে তার জানাজা সম্পূর্ণ হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ