বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

জলঢাকায় নবনির্বাচিত চেয়ারম্যানে কে ক্রেস্ট প্রদান করেন ইউপি সচিব’রা

যা যা মিস করেছেন

জলঢাকা প্রতিনিধি:

নীলফামারী জলঢাকা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনছার আলী মিন্টু কে সংবর্ধনা দেওয়া হয়েছে। রবিবার (২ জুন) বিকেল বেলা তার নিজস্ব বাসভবনের ৪র্থ তলায় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি জলঢাকা উপজেলা শাখার পক্ষ থেকে এ সংবর্ধনা দেওয়া হয়। এ সময় নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বালাগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান ও সাপ্তাহিক ন্যায়ের ভাষা পত্রিকার প্রকাশক ও সম্পাদক রবিউল ইসলাম লিপন। বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির সভাপতি ও গোলনা ইউপি সচিব খায়রুল আজাদ, সাধারন সম্পাদক বালাগ্রাম ইউপি সচিব গুলজার রহমান সুজন, সাংগঠনিক সম্পাদক গোলমুন্ডা ইউপি সচিব মোকছেদুর রহমান সবুজ, ডাউয়াবাড়ি ইউপি সচিব হামিদুর রহমান, শৌলমারী ইউপি সচিব মামুনার রশিদ, কৈমারী ইউপি সচিব রশিদুল ইসলাম, শিমুলবাড়ি ইউপি সচিব নুরুজ্জামান, কাঁঠালী ইউপি সচিব তছলিম উদ্দিন, ধর্মপাল ইউপি সচিব গোলজার রহমান, মীরগঞ্জ ইউপি সচিব মানিক চন্দ্র রায় ও খুটামারা ইউপি সচিব, শ্রী ক্ষিরোদ চন্দ্র রায় প্রমুখ।

উক্ত এ অনুষ্ঠানে ইউনিয়ন সচিবরা তাদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা নবনির্বাচিত পরিষদ চেয়ারম্যানকে অবগত করেন।

এসময় ইউপি সচিবদের উদ্দ্যেশে উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী মিন্টু বলেন, সচিবরা হলেন একটি ইউনিয়ন পরিষদের মুল চাবিকাঠি। পরিষদ পরিচালনার ক্ষেত্রে সচিবদের ভূমিকা অপরিসীম। তাই বলবো আপনাদের সমস্যা ও সম্ভাবনাসহ জলঢাকা উপজেলার আমুল পরিবর্তনে আপনাদের মত সচিবদের কর্মপরিকল্পনা অত্যান্ত প্রয়োজনীয়। তাই কর্মপরিকল্পার ক্ষেত্রে যদি কোনরুপ বাঁধার সম্মুখীন হতে হয় তবে আমাকে তৎক্ষনাৎ অবগত করবেন। আমি সঙ্গে সঙ্গে কার্যকারী পদক্ষেপ গ্রহণ করবো এই আশাবাদ ব্যক্ত করলাম। এ সময় ইউপি সচিবরা চেয়ারম্যানের কথার সঙ্গে সহমত পোষণ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ