মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তা শীর্ষে আব্দুর রাজ্জাক

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি :

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী,বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি আব্দুল বাতেনের বড় ভাই সাবেক ব্যাংকার আব্দুর রাজ্জাক ভূইয়া।

আসন্ন নবগঠিত মধ্যনগর প্রথম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি একজন প্রার্থী। সমাজসেবক, মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠস্বর আব্দুর রাজ্জাক ভূইয়া প্রথম উপজেলা নির্বাচনে অন্যান্য সব প্রার্থীদের চেয়ে মাঠ পর্যায়ে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন।

তিনি জনপ্রিয়তায় শীর্ষে থেকেও তার বিজয় নিশ্চিত করতে উপজেলার সর্বস্থরের আওয়ামী ভোটারদের সঙ্গে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় ও দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন।
সরজমিনে ঘুরে দেখা যায়, ৪ টি ইউনিয়ন নিয়ে নবগঠিত মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৫ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

চার টি ইউনিয়নের মধ্যে বংশীকুন্ডা দক্ষিণ ও উত্তর ইউনিয়নে যে কয়জন প্রার্থী উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছে তাদের মধ্যে এই দুই ইউনিয়নের বেশিরভাগ ভোটারের মুখে মুখে আলোচনায় শীর্ষ রয়েছেন আইজি পরিবারের আব্দুর রাজ্জাক ভূইয়া।এছাড়াও বাকি মধ্যনগর সদর ও চামারদানী ইউনিয়নেও ভাল অবস্থানে রয়েছে বলে জানা যায়।

মধ্যনগর সদর ইউনিয়নের সাবেক আওয়ামীলীগের নেতাকর্মীরা তার পক্ষে মাঠে সরব।মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক ভূইয়া ও তার পরিবার এই উপজেলার মানুষের কাছে দানশীল পরিবার হিসেবে পরিচিত।

তারা এই উপজেলার প্রতিটি ওয়ার্ডের, সাধারণ অসহায়, খেটে খাওয়া হত-দরিদ্র মানুষের সুখে-দুঃখে বিভিন্ন সংস্থাও নিজস্ব অর্থায়নেও পাশে দাঁড়ানোর পাশাপাশি উপজেলার যেকোনো মানুষের সর্বক্ষেত্রে সহযোগিতা করে আসছেন।

উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়,আইজিপি আব্দুল বাতেনের প্রচেষ্টায় কাতার চ্যারিটির পক্ষ থেকে আব্দুর রাজ্জাক ভূইয়ায় তদারকিতে এই উপজেলার বেশীরভাগ গ্রামে নির্মাণ করেছে দৃষ্টি নন্দন মসজিদ।

এছাড়াও স্কুল, কলেজ, হাসপাতাল সহ বিভিন্ন গ্রামের হতদরিদ্র পরিবারের পাশে দাড়িয়ে সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়েছে এই পরিবার।সাধারণ ভোটারদের দাবী উন্নয়নের ছোয়া পেতে আব্দুর রাজ্জাক ভূইয়ার বিকল্প নেই।

আব্দুর রাজ্জাক ভূইয়া জনপ্রিয় হওয়ার কারণ তিনি বাংলাদেশ পুলিশের আইজিপি আব্দুল বাতেন ও সৌদি আরবে আব্দুল আজিজ এয়ারপোর্টে কর্মরত সাত্তার ভুইয়ার ভাই। এই উপজেলায় তার রয়েছে ব্যাপক পরিচিতি। এছাড়া ও তিনি একাধিক সামাজিক সেবামূলক কার্যক্রমে জড়িত।

উপজেলা আওয়ামী লীগ,বিএনপি ওয়ার্ড আওয়ামী লীগ ও বিএনপি সহ সব ইউনিয়নের সবার সঙ্গে সু-সম্পর্ক বজায় রেখে সর্বপ্রকার সেবামূলক কর্মকাণ্ড চালিয়েছেন এবং চালিয়ে যাচ্ছেন।

উপজেলার বিভিন্ন এলাকায় মতবিনিময় সভায় আব্দুর রাজ্জাক বলেন, আসছে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমি নির্বাচনে দাড়িয়েছি।।

আপনাদের স্নেহ, ভালোবাসা, দোয়া, মূল্যবান ভোট ও সার্বিক সহযোগিতা দিয়ে আমাকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন। এছাড়াও নবগঠিত মধ্যনগর উপজেলাকে একটি আধুনিক, উন্নত, সন্ত্রাস, মাদক, ইভটিজিং মুক্ত উপজেলা হিসেবে গড়ে তোলার সুযোগ দেবেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ