শনিবার, জুন ২২, ২০২৪

ছাতকে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও সংবর্ধনা প্রদান

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের ছাতকে ভারতীয় সহকারী হাই কমিশন, সিলেট ও শ্রী শ্রী মদনমোহন বিদ্যাপীঠের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (৩১ মে)বিকেলে ছাতকের তিররাই শ্রী শ্রী মদনমোহন বিদ্যাপীঠ, শ্রী শ্রী মদনমোহন জিউ আখড়ায় অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। মূখ্য অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারত প্রজাতন্ত্র সহকারী হাই কমিশনার সিলেট শ্রী চন্দর শেখর।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখ্ত পলিন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার, জেলা আওয়ামী লীগের সদস্য ও প্রয়াস গ্রুপের এমডি প্রদ্যুৎ কুমার তালুকদার, বীর মুক্তিযোদ্ধা জনাব আনোয়ার রহমান তোতা মিয়া, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ শফর আলী প্রমূখ।

এসময় জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল হাছান শাহীন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বণিক সহ বীরমুক্তিযোদ্ধাগণ স্থানীয় এবং জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security