বুধবার, মে ২২, ২০২৪

গাইবান্ধায় ধান কাটার সম বজ্রপাতে ২ জনের মৃত্যু

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান, পলাশবাড়ী প্রতিনিধি: গাইবান্ধায় জমিতে ধান কাটতে গিয়ে বজ্রপাতে ফুলমিয়া ও শিপন নামের দুই জনের মৃত্যু হয়েছে। বুধবার (১৫ই মে) দুপুরে গাইবান্ধা সদর উপজেলা রামচন্দ্রপুর ইউনিয়ন ও সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়নে এ বজ্রপাতের ঘটনাটি ঘটে।

নিহত মো. ফুল মিয়া (৪১) গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের জমসেদ মিয়ার পুত্র ও নিহত শিপন (২৫) একই জেলার সাঘাটা উপজেলার মুক্তি নগর ইউনিয়নের বেলতৌল গ্রামের মোকলেস মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, ফুলমিয়া ও শিপন দুজনেই পৃথক উপজেলায় জমিতে ধান কাটার কাজ করছিলেন। এ সময় হঠাৎ করে দুপুরে জমিতে বজ্রপাতের ঘটনাটি ঘটে। এ ঘটনায় বজ্রাঘাতে দুইজনেই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সহকারি পুলিশ সুপার বি সার্কেল আব্দুল্লাহ আল মামুন। তিনি জানান গাইবান্ধা সদর ও সাঘাটা উপজেলায় ধান কাটার সময় বজ্রপাতে দুই জনের মৃত্যু হয়েছে। বিষয়টি খুবই দুঃখজনক। নিহতদের লাশ পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ