মঙ্গলবার, মে ২১, ২০২৪

উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় মদনে বিএনপির দুই নেতা বহিষ্কার

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন(নেত্রকোনা) প্রতিনিধি : দলীয় সিন্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় নেত্রকোনার মদন উপজেলার বিএনপির দুই নেতাকে বহিষ্কার করা হয়েছে। বুধবার (১৫ মে)

বিএনপির সিনিয়র যগ্ম-মহাসচিব এ্যাডভোকেট রহুল কবির রিজভীর স্বাক্ষরিত চিঠিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলার বিএনপির সভাপতি এন আলম। চিঠিতে উল্লেখ করা হয় দলীয় সিন্ধান্ত অমান্য করে আসন্ন মদন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে গঠনতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হলো। জানা যায়,চলমান উপজেলা পরিষদ তৃতীয় ধাপের নির্বাচনে মদন উপজেলায় মাইক প্রতীকে এম এ সোহাগ ও টিয়া পাখি প্রতীকে আল হাজ¦ শেখ বদরুল ইসলাম ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন। শেখ বদরুল ইসলাম পৌর কৃষক দলের সাধারণ সম্পাদক ও এম এ সোহাগ জেলা ছাত্র দলের সদস্য।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ