মঙ্গলবার, মে ২৮, ২০২৪

দুর্গাপুরে দুই বেকারী ও এক হোটেল মালিককে অর্থদণ্ড

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি –

নেত্রকোনার দুর্গাপুরে নোংরা পরিবেশে খাদ্য সামগ্রী উৎপাদন এবং মেয়াদ উত্তীর্ণ তারিখ ছাড়াই বাজারজাত করার দায়ে দুইটি বেকারি মালিককে ২৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। অপরদিকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রাখার দায়ে এক হোটেল মালিককে ২ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

বুধবার (১৫ মে) বিকেলে পৌর শহরে এই অভিযান পরিচালনা করেন দুর্গাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোস্তাফিজুর রহমান।

অভিযান সূত্রে জানা গেছে,মানহীন পণ্য,অপরিচ্ছন্ন পরিবেশ,নিম্নমানের সামগ্রী দিয়ে খাদ্য পণ্য বানানো,উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণের তারিখ ছাড়াই বাজারজাত করার দায়ে পৌর শহরের বুরুঙ্গা এলাকার চম্পা বেকারীকে ১০ হাজার টাকা ও ঠাকুরবাড়ি কান্দা এলাকার ভৈরব বেপারীকে ১৫ হাজার টাকা এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রাখার দায়ে পৌর শহরের প্রেসক্লাব মোড় এলাকার শান্ত হোটেল মালিককে ২ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

দুর্গাপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোস্তাফিজুর রহমান জানান,অভিযোগের ভিত্তিতে খাদ্য পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান গুলোতে আজ অভিযান পরিচালনা করা হয়। এতে ৩টি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষন আইন এ ২৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং তাদেরকে সতর্ক করা হয়েছে এই অভিযান চলমান থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ