দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

সোহাগ ইসলাম নীলফামারী:

গত ১৫ ফেব্রুয়ারি থেকে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়। পরীক্ষা শেষ হওয়ার ৬০ দিনের মধ্যে ফলাফল প্রকাশিত হয়েছে। রবিবার বেলা ১১টায় এ ফল প্রকাশ করা হয়। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ফল হস্তান্তর করেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী।

ফলাফল প্রকাশের পরপরই ওয়েবসাইট থেকে ফলাফল সংগ্রহ করেন নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা আফজালুল উলুম বহুমুখী ফাজিল মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা অহিদুল ইসলাম। তার প্রতিষ্ঠানে দাখিল পরিক্ষায় অংশ নেয় মোট ২২ জন শিক্ষার্থী। শতভাগ পাস এবং এর মধ্যে জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয় ৬ জন, এ গ্রেড ১৫ জন, বি গ্রেড পায় ১ জন শিক্ষার্থী।

বড়ভিটা আফজালুল উলুম বহুমুখী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা অহিদুল ইসলাম বলেন,এবারে আমাদের মাদ্রাসা থেকে ২২ জন শিক্ষার্থী দাখিল পরীক্ষার অংশ নিয়েছিল আমাদের ৬ জন শিক্ষার্থী জিপিএ ৫ পেয়েছে এবং শতভাগ শিক্ষার্থী পাস করায় আমাদের মাদ্রাসা উপজেলায় প্রথম স্থান অর্জন করেছে। আমরা অনেক খুশি,এ অর্জনে আমার সকল শিক্ষকদের অবদান রয়েছে।

কিশোরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ.টি.এম. নূরল আমীন শাহ্ বলেন, উপজেলায় মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের দাখিল পরীক্ষা ২০২৪ এর ফলাফল অনুযায়ী শতভাগ পাস এবং ৬ জন জিপিএ ৫ পেয়ে প্রথম স্থানে রয়েছে বড়ভিটা আফজালুল উলুম বহুমুখী ফাজিল মাদ্রাসা।

নীলফামারী জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান বলেন, বড়ভিটা আফজালুল উলুম বহুমুখী ফাজিল মাদ্রাসার ফলাফল খুবই ভালো, তারা উপজেলায় প্রথম স্থান অর্জন করায় অবশ্যই প্রশংসার দাবিদার,শিক্ষক এবং মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটির সবাইকে অভিনন্দন জানাই। আমি নিজেও প্রতিষ্ঠানটি পরিদর্শনে গিয়েছিলাম উপজেলায় সর্বোচ্চ শিক্ষার্থী তাদের মাদ্রাসায়,পড়ালেখার মান অনেক ভালো।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version