মঙ্গলবার, মে ২৮, ২০২৪

মধ্যনগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার চামারদানী ইউনিয়নের অর্ন্তগত বলরামপুর বাজারে জনসচেতনতা মূলক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ১২ মে বিকেল সাড়ে ৪ টার দিকে মধ্যনগর থানা প্রশাসনের আয়োজনে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন, বিট অফিসার এসআই আলীম উদ্দিন ও এএসআই ফরিদ উদ্দিনের উপস্থিতিতে দাঙ্গা, মারামারি, মাদক, জুয়া, চোরাচালান, ইভটিজিং, প্রযুক্তির অপব্যবহার, সাম্প্রদায়িক সম্প্রীতি,সন্ত্রাসী ও জঙ্গীবাদ বিরোধী, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিমূলক আলোচনা করা হয়।

স্থানীয় ইউপি সদস্য জনাব নুরুল ইসলামের সভাপতিত্বে বিট পুলিশিং সভায় নারী ইউপি সদস্য সাবিকুন নাহার, সাবেক নারী সদস্য,বাজার কমিটি, ব্যবসায়ীবৃন্দ, মসজিদের ইমামসহ বিভিন্ন শ্রেনীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা জুয়া, সন্ত্রাস, ইভটিজিং, দাঙ্গা ও জঙ্গিবাদ বিরোধী ও বাল্যবিবাহ প্রতিরোধ সহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিষয়ে জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ