দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

কে. এম. সাখাওয়াত হোসেন: নেত্রকোনা পূর্বধলা উপজেলায় অপহরণের পরে ধর্ষণ মামলার এজাহারনামীয় প্রধান আসামি মো. তাসলিমকে (২৪) গাজীপুর হতে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। তিনি উপজেলার রাইদুম (মইলাকান্দি) গ্রামের মো. জালাল উদ্দিনের ছেলে।

শনিবার (১১ মে) রাতে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মো. আশরাফুল কবির। এরআগে একই দিন দুপুর দেড়টার দিকে তাসলিমকে আটক করতে সক্ষম হয় র‌্যাব।

র‌্যাব জানায়, ভুক্তভোগী পূর্বধলার ইসবপুর গ্রামে তার মা, ছোট বোন ও ভাইকে নিয়ে নানা বাড়িতে বসবাস করেন। তাসলিম প্রায় সময় ভুক্তভোগীকে উত্যক্ত করতো। এ বিষয়ে ভুক্তভোগীর মা একাধিকবার আসামির পরিবারের নিকট বিচার দিলে তাসলিম তা কর্ণপাত না করে ভুক্তভোগীকে আরও বেশি উত্যক্ত করে আসছিল। গত ১০ মার্চ ভুক্তভোগীকে বাড়ির সামনের একা পেয়ে জোরপূর্বক অপহরণ করে।

পরে একই উপজেলার হিরণপুর গ্রামের জনৈক আ. বারেক আকন্দের বাসায় গত ১ এপ্রিল পর্যন্ত আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে। পরিবারের লোকজন ভুক্তভোগীকে উদ্ধারের পরে গত ৭ এপ্রিল পূর্বধলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরপর থেকে তাসলিম বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াতে থাকেন।

র‌্যাব আরও জানায়, আসামির অবস্থান সম্পর্কে বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাসলিমের অবস্থান নিশ্চিত হয় র‌্যাব। পরে র‌্যাব-১৪ এর কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-১ এর যৌথ অভিযান পরিচালনার মাধ্যমে গাজীপুরের জয়দেবপুর থানাধীন ভাওয়াল মির্জাপুর গ্রামের তালহা বটতলা বাংলাবাজার রোডে ইভা হোটেল এন্ড রেস্টুরেন্টের ভেতর হতে তাসলিকে গ্রেফতার করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামি ঘটনার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। তাসলিমকে সংশ্লিষ্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version