দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

আদালতের বিচারপ্রার্থীদের জন্য নবনির্মিত “ন্যায়কুঞ্জে”র উদ্বোধন করেছেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান। আদালতের বিচারপ্রার্থীদের বিশ্রামের সকল সুযোগ-সুবিধা রয়েছে “ন্যায়কুঞ্জে”। সাড়া দেশের ৬৩ জেলায় ন্যায়কুঞ্জ স্থাপন করা হয়েছে।

শুক্রবার (৩রা মে) বিকেল সাড়ে ৪ টায় মৌলভীবাজার জেলা জজ আদালত প্রাঙ্গণে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন।উদ্বোধনকালে প্রধান বিচারপতি বলেন, বিচারপ্রার্থী মানুষের জন্য যদি কোনো ব্যবস্থা না থাকে তাহলে সুবিচার ঘরে ঘরে পৌঁছে দেয়ার যে অঙ্গীকার বঙ্গবন্ধু করেছিলেন সেই অঙ্গীকার থেকে আমরা পিছিয়ে থাকব।

বিচারপতি ওবায়দুল হাসান বলেন, আদালতের বিচারপ্রার্থীদের পানি পান, টয়লেটে যাওয়াসহ দুগ্ধপোষ্য মায়ের তাদের সন্তানদের দুধ খাওয়ানোর কোনো স্থান নেই। বিষয়টি সাবেক প্রধান বিচারপতি প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করেন। প্রধানমন্ত্রী সঙ্গে সঙ্গে দেশের আদালত চত্বরে “ন্যায়কুঞ্জ” স্থাপনের নির্দেশ দেন। সারা দেশের ন্যায় মৌলভীবাজারে আদালত চত্বরে “ন্যায়কুঞ্জ” করা হয়েছে। সাধারণ বিচারপ্রার্থীরা এটা ব্যবহার করতে পারবেন।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আল-মাহমুদ ফায়জুল কবীর, জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালামসহ আদালতের বিভিন্ন স্তরের বিচারক, আইন কর্মকর্তা, আইনজীবী সমিতির নেতারা অংশ নেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version