দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

কে. এম. সাখাওয়াত হোসেন: পূর্বের জমি সংক্রান্ত বিরোধ জেরে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে কৃষক আ. গনি (৫৬) হত্যা মামলার মূলহোতা মো. হবিকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব-১৪। গ্রেফতারকৃত হবি ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ উপজেলার কুমুরিয়ারচর গ্রামের মৃত দেওয়ানের ছেলে।

সোমবার (২৯ এপ্রিল) ভোর ৪টার দিকে র‌্যাব ময়মনসিংহ সদর ব্যাটালিয়নের একটি দল একই উপজেলার জাটিয়া ইউনিয়নের তুরন্ধর গ্রামে অভিযান পরিচালনা করেন। এ সময় মো. হবিকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব।

এতথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৪ এর লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার মো. আব্দুল হাই চৌধুরী।

র‌্যাব জানায়, ভুক্তভোগী আ. গণি এবং এ হত্যার মামলার বিবাদীরা পরস্পর আত্মীয়-স্বজন। পূর্ব থেকে তাদের মধ্যে জমি-জমার বিষয় নিয়ে বিরোধ চলে আসতেছিল। গত ১৬ এপ্রিল সকাল সাড়ে ৮টার দিকে সীমানার মধ্যে একটি শেওড়া গাছের ডাল কাটাকে কেন্দ্র করে ভুক্তভোগীর সাথে বিবাদীদের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটি শুনিয়া ভুক্তভোগীর ভাই মোসলেম ও স্ত্রী মমতা এগিয়ে আসেন। এ সময় বিবাদীরা তাদের হাতে দেশীয় অস্ত্র দা, লাঠি ও লোহার রড নিয়ে ভুক্তভোগীর জমিতে প্রবেশ করে আ.গণিকে এলোপাথারী মারপিঠ শুরু করে। মারপিঠের কারণে ভুক্তভোগী গুরুতর হাড়ভাঙ্গা রক্তাক্ত জখমপ্রাপ্ত হলে মাটিতে লুটিয়ে পড়েন। আহতকে বাঁচানোর জন্য ভুক্তভোগীর ভাই মোসলেম ও স্ত্রী মমতা এগিয়ে আসলে তাদেরকেও গুরুতর হাড়ভাঙ্গা রক্তাক্ত জখম করে।

র‌্যাব আরও জানায়, আত্ম-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে আ. গণি, মোসলেম ও মমতাকে বিবাদীর কাছ থেকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রেফার্ড করেন। আহতরা মমেক হাসপাতালে ভর্তি হন। পরেরদিন ভোর সাড়ে ৭টার দিকে আ. গণি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এঘটনায় ভুক্তভোগীর ছেলে মো. সোহেল মিয়া (২৪) বাদী হয়ে গত ১৮ এপ্রিল ঈশ্বরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

ঘটনার পর থেকে আসামীরা দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে চলে যায়। ধৃত আসামি হবিকে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version