জামালপুর প্রতিনিধি:- উপজেলা পরিষদ নির্বাচন প্রচারনা আচরন বিধি লংগন এবং উস্কানিমূলক বক্তব্য প্রদানে সরিষাবাড়ীর পিংনা ইউনিয়ন পিংনা সুজাত আলী কলেজের অধ্যক্ষ সাইদুল হাছান সাঈদ ও পিংনা ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেনকে গ্রেফতার করেছে সরিষাবাড়ী থানা ও ডিবি পুলিশ।
এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার সাকোয়াত হোসেন বাদী হয়ে সরিষাবাড়ী থানায় ১৬/৬০ নম্বর মামলা দায়ের করেন।

মামলার সূত্রে জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে পিংনা ইউনিয়ন পরিষদ এর সামনে (আনরস) প্রতীকের প্রার্থী রফিকুল ইসলাম রফিক এর নির্বাচনী প্রচারনায় প্রার্থীর উপস্থিতিতে সরিষাবাড়ী উপজেলা আ’লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও পিংনা সুজাত আলী কলেজের অধ্যক্ষ সাইদুল হাসান সাইদ এবং উপজেলা আ’লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন জয় বক্তব্যে প্রতিপক্ষ প্রার্থীর এজেন্টদের ভোট কক্ষে ডুকতে দিবেনা এবং পিটিয়ে হাতপা ভেঙ্গে দিবে। তাদেরকে হাত পা বেধেঁ যমুনা নদীতে ফেলে দেয়ার হুমকী প্রদান করে। আরোও বলেন প্রয়োজনে তাদের দাঁত ভেঙ্গে দিবে আর যাদের দাঁত না আছে তাদের চাপার হাড্ডি ভেঙ্গে দেয়া হবে। বিষয়টির একটি ভিডিও ভাইরাল হলে সংশ্লিষ্ট কর্মকর্তারা এর তদন্তে সত্যতা খুজে পান।

অফিসার ইনচার্জ সরিষাবাড়ি থানা মুসফিকুর রহমান বলেন, থানায় মামলা দায়ের করা হয়েছে। আমার থানার অফিসার ফৌর্স ও জেলা ডিবি পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে সাইদুল হাসান সাইদ ও মোতাহার হোসেনকে গ্রেফতার করেছে।

Share.
Leave A Reply

Exit mobile version