বুধবার, মে ১, ২০২৪

নাগরপুরে কবি নজরুল উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

যা যা মিস করেছেন

ডা.এম.এ.মান্নান
নাগরপুর(টাঙ্গাইল)সংবাদদাতা:
টাঙ্গাইলের নাগরপুরের কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা,চিত্রাংকন,পুরস্কার বিতরণী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকালে কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের সভা কক্ষে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা,চিত্রাংকন,পুরস্কার বিতরণী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভা, চিত্রাংকন,পুরস্কার বিতরণী ও দোয়া মাহফিলে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মাহফুজুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র সহকারি শিক্ষক মো.দেলোয়ার হোসেন এর পরিচালনায় উপস্থিত ছিলেন সহকারি শিক্ষক
রাখাল চন্দ্র,শারমিন আক্তার, মো.মনির আহমেদ,মো.গোলাম মাসুম,সন্জয় কুমার বিশ্বাস, আম্বিয়া বেগম, এম.এ.মান্নান,জহিরুল ইসলাম সুজন কুমার হাওলাদার সহ অত্র বিদ্যালয়ের সকল শ্রেনীর শিক্ষার্থীবৃন্দ।দোয়া মাহফিল পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের ইসলাম শিক্ষা বিভাগের সিনিয়র সহকারি শিক্ষক মাওলানা মো.আ.হাকিম।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version
x
This Site Is Protected By
Shield Security