স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার মনিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের মাছনা – বেগমপুর এলাকায় শেখ জহুরুল হক পল্লী উন্নয়ন একাডেমি প্রতিষ্ঠাকরণ শীর্ষক প্রকল্প এর সার্বিক কার্যক্রম পরিদর্শন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সিনিয়র সচিব মোসাম্মৎ হামিদা বেগম।

আজ শুক্রবার (২২ শে মার্চ)সকাল সাড়ে নয়টায় উপজেলার খানপুর ইউনিয়নের মাছনা – বেগমপুর এলাকায় তিনি শেখ জহুরুল হক পল্লী উন্নয়ন একাডেমি প্রতিষ্ঠাকরণ শীর্ষক প্রকল্প এর সার্বিক কার্যক্রম পরিদর্শন করেন।
পরিদর্শনের সময় আরও উপস্থিত জেলা প্রশাসক, যশোর জনাব মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার , অতিরিক্ত জেলা প্রশাসক জনাব সুজন সরকার, উপজেলা নির্বাহী অফিসার জনাব জাকির হোসেন, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তরের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সিনিয়র সচিব মোসাম্মৎ হামিদা বেগম স্থানীয় জনগণের সাথে আরডিএ প্রতিষ্ঠার লক্ষ্য, উপকারিতা এবং ভবিষ্যতে আরডিএর মাধ্যমে স্থানীয় মানুষের ভাগ্যের উন্নয়নের বিষয়ে কথা বলেন।

Share.
Leave A Reply

Exit mobile version