দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

কে. এম. সাখাওয়াত হোসেন: র‌্যাব-১০ ও র‌্যাব-১৪ এর যৌথ অভিযানে ধর্ষণ মামলার প্রধান আসামি মো. কাউছার উদ্দিন (২৩) ঢাকা থেকে গ্রেফতার হয়েছেন। তিনি এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ধর্ষণ মামলার আসামি। তাকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ঝিলমিল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব।

গ্রেফতারকৃত কাউছার কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার হাতড়াপাড়া (গোয়ালবাড়ী) গ্রামের মৃত আ. কাদিরের ছেলে।

মঙ্গলবার (১৯ মার্চ) সকালের দিকে কিশোরগঞ্জ র‌্যাব-১৪ (সিপিসি-২) এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মো. আশরাফুল কবিরের প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এতথ্য জানা গেছে। এরআগে গত সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে কাউছারকে গ্রেফতার করে র‌্যাব।

তিনি জানান, ভুক্তভোগী করিমগঞ্জ মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। কলেজে যাতায়াতের সময় ভুক্তভোগীর সাথে কাউছারের পরিচয় হয়। এ সুবাধে গত দুই জানুয়ারি বেলা ১২টার দিকে কাউছার ভুক্তভোগীকে কিশোরগঞ্জ সদর উপজেলার মোন্নাপাড়া এলাকায় নিহাল পার্কে বেড়াতে নিয়ে যান। কিছুক্ষণ ঘোরাফেরা করে একই দিন বিকেল ৪টার দিকে পার্কের ভেতর পরিত্যাক্ত একটি অন্ধকার ঘরে ভুক্তভোগীকে নিয়ে যায়। সেখানে বিয়ের প্রলোভন ও ফুসলিয়ে ভুক্তভোগীর ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে কাউছার।

তিনি আরও জানান, এ ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে গত ১০ জানুয়ারি কিশোরগঞ্জ সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরপর থেকে গ্রেফতার এড়াতে কাউছার পালিয়ে বেড়াতে থাকেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে কাউছার ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাবের এই কর্মকর্তা।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version