শুক্রবার, জুলাই ২৬, ২০২৪

যশোরে ৩২ পিচ স্বর্ণের বারসহ গ্রেফতার ২

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলা গোয়েন্দা পুলিশ ৩২ পিস স্বর্ণের বারসহ দুইজনকে আটক করেছে ।
আজ সোমবার (১৮ মার্চ) দুপুরে গোয়েন্দা পুলিশের একটি চৌকস টীম যশোর উপশহর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করে।
আটককৃতরা হলো যশোর বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের ইমানুরের ছেলে শহিদুল ইসলাম (৩০) ও শার্শা থানার শ্যামলগাছি আলাউদ্দিনের ছেলে সুমন হোসেন (২৮)।

যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম সোমবার দুপুরে যশোর উপশহর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে ৩২ পিচ স্বর্ণের বার উদ্ধার করে যার ওজন ৩ কেজি ৩৫৬ গ্রাম এবং বাজার মূল্য প্রায় ৪ কোটি টাকা।

এ বিষয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেলের জুয়েল ইমরান জানান,রমজান মাস উপলক্ষে নিয়মিত টহল ও চেকপোস্ট পরিচালনা করেছে জেলা পুলিশ। দুপুরে উপশহর বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্টে গাড়ি তল্লাশিকালে পুলিশ সদস্যরা ঢাকা থেকে যশোরগামী একটি প্রাইভেটকার তল্লাশি করে। এসময় জিজ্ঞাসাবাদে দুই আরোহী শহিদুল ও সুমন গাড়িতে বিশেষ কায়দায় লুকানো স্বর্ণের তথ্য দেয়। পরে স্থানীয়দের উপস্থিতিতে ৩২ পিস স্বর্ণের বার উদ্ধার করে। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ৩ কেজি ৩৫৬ গ্রাম। যার মূল্য প্রায় ৪ কোটি টাকা। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security