মঙ্গলবার, জুন ১১, ২০২৪

বকশীগঞ্জে নির্বাচন কে কেন্দ্র করে মারপিটে এক নারী কর্মী আহত

যা যা মিস করেছেন

বকশীগঞ্জ প্রতিনিধিঃ রাহিন হোসেন রায়হান।

গত ৯ই মার্চ পৌরনির্বাচন কে ঘিরে একই ওয়ার্ডের দুই প্রার্থীর সমর্থকদের ভিতরে জয়ী হওয়াকে কেন্দ্র করে মারামারি সংগঠিত হয় এতে এক নারী কর্মী আহত হয়েছে।

জামালপুরের বকশীগঞ্জে গোয়ালগাঁও পূর্বপাড়ায় ৬ নম্বর ওয়ার্ডের কমিশনার প্রার্থী মোঃ ফজলুল হক ফজলু নির্বাচনে জয়লাভ করেন এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম মোহাম্মদ মনু পরাজিত হয়। এতে মনুর সমর্থক কর্মীরা ক্ষুব্ধ হয়ে ফজলুর সমর্থক কর্মীদের উপর চড়াও হয়ে লাঠি সোটা দিয়ে পিটিয়ে এক নারীকে আহত করেছে। ঘটনাস্থলে সরেজমিন গিয়ে জানা যায়,১২ইং মার্চ (মঙ্গলবার) বেলা সাড়ে এগারটার সময় নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম মোহাম্মদ মনুর সমর্থক গোষ্ঠীর লোকেরা চড়াও হয়ে এই দাঙ্গা হাঙ্গামা সৃষ্টি করেছেন। তাদের মারপিটের কারণে আহত নারী আনোয়ারা বেগমের অবস্থা আশঙ্কা জনক হলে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করানো হয়। পরবর্তীতে মোঃ আনারুল ইসলাম (২৬) বাদী হয়ে ৩জন কে আসামি করে বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। উক্ত ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ