সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

গোয়াইনঘাট প্রেসক্লাব’র আনন্দ ভ্রমণ ও র‍্যাফেল ড্র অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার:
বর্নাঢ্য আয়োজন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে সিলেটের গোয়াইনঘাট প্রেসক্লাবের দিনব্যাপী আনন্দ ভ্রমণ। দেশের একমাত্র মিঠা পানির জলারবন রাতারগুল সোয়াম ফরেস্টে প্রাণের উৎসব আনন্দ ভ্রমণে মিলিত হন প্রেসক্লাবের সদস্যরা।

দিনব্যাপী আনন্দ ভ্রমণে ছিল র‍্যাফেল ড্র সহ নানা আয়োজন। রোববার বেলা ১২ টায় রাতারগুলে পৌঁছে প্রকৃতির সাথে মিশে যান গোয়াইনঘাট প্রেসক্লাবের সদস্যরা। বনের ভিতর দীর্ঘ সময় ঘুরাঘুরি ও নৌ ভ্রমণ শেষে রাতারগুল সোহেল স্কয়ারে দুপুরের খাওয়া দাওয়া শেষে অনুষ্ঠিত হয় র‌্যফেল ড্র অনুষ্ঠান। র‌্যফেল ড্র অনুষ্ঠানে বিজয়ী হয়েছেন গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম.এ.মতিন, অর্থ সম্পাদক মিনহাজ মির্জা ও দপ্তর সম্পাদক রফিক সরকার। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

গোয়াইনঘাট গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম.এ.মতিন ও সাধারণ সম্পাদক জাকির হোসেনের নেতৃত্বে ভ্রমণে অংশ গ্রহণ করে গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মনজুর আহমেদ, সিনিয়র সহ-সভাপতি মিনহাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন, অর্থ সম্পাদক মিনহাজ মির্জা, দপ্তর সম্পাদক রফিক সরকার, নির্বাহী সদস্য হারুন অর রশীদ, আলী হোসেন, দুর্গেশ চন্দ্র সরকার বাপ্পি, সদস্য নজরুল ইসলাম, আমির উদ্দিন, আবুল হোসেন, সৈয়দ হেলাল আহমদ বাদশা, আজিজুর রহমান, হারুন আহমদ, সাইদুল ইসলাম, সুহিন মাহমুদ, কাওছার আহমেদ রাহাত, রিয়াজ উদ্দিন, বিলাল উদ্দিন, সাংবাদিক রুবেল আহমদ, নুরুল আলম, সুলেমান সিদ্দিকী প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ