বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

চরফ্যাশনে জমিয়াতুল মোদার্রেছীন কমিটির পরিচিতি সভা

যা যা মিস করেছেন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি।

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার নবনির্বাচিত সভাপতির সাথে কার্যকরী পরিষদ সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে চর মাদ্রাজ ফাজিল মাদ্রাসার মাঠে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

জেলা কমিটির সভাপতি মাওলানা মো. আবদুল খালেক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্রীয় কমিটির সহকারি মহাসচিব মুবাশ্বিরুল হক নাঈম।

বিশেষ অতিথি ছিলেন চরফ্যাশন উপজেলা শাখা কমিটির নবনির্বাচিত সভাপতি অধ্যক্ষ মো. নিজাম উদ্দিন হুমায়ুন সরমান। এছাড়া বিভিন্ন দাখিল, আলিম, ফাজিল ও কামিল মাদ্রাসার প্রধান, কার্যকরী পরিষদের ১২১ সদস্যসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সমগ্র অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা জামিয়াতুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান।

উল্লেখ্য জমিয়াতুল মুদার্রেছীন বাংলাদেশের মাদ্রাসা শিক্ষক ও কর্মচারীদের উন্নয়নমূলক একটি অরাজনৈতিক সংগঠন। যা ইসলাম ও মাদ্রাসা শিক্ষা প্রসারেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ