মঙ্গলবার, মে ২৮, ২০২৪

লাইসেন্স ও নিবন্ধন না থাকায় নীলফামারীতে ৪ ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

যা যা মিস করেছেন

সোহাগ ইসলাম নীলফামারী:

লাইসেন্স ও নিবন্ধন না থাকায় নীলফামারীর ডোমারে ৪টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে বেসরকারি বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে অভিযান চালানো হয়। এই অভিযানে নেতৃত্ব দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান বারী।

এ সময় সরকারি নিয়ম না মানা এবং লাইসেন্স ও নিবন্ধন না থাকায় শহরস্থ আনছার আলী ডায়াগনস্টিক সেন্টার, স্কয়ার ডায়াগনস্টিক সেন্টার, ট্রাস্ট ডায়াগনস্টিক সেন্টার এবং বোড়াগাড়ী নিউ লাইফ ডায়াগনস্টিক সেন্টারের সকল কার্যক্রম সাময়িক বন্ধ ঘোষণা করা হয়।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান বারী বলেন, দেশব্যাপী স্বাস্থ্য সেবায় জনগণের আস্থা বাড়ানো এবং অবৈধ ক্লিনিক, ব্লাড ব্যাংক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো বন্ধে সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয় ১০টি শর্ত আরোপসহ যে অভিযান চালাচ্ছে, এই অভিযান তারই অংশ।

তিনি আরও বলেন, মন্ত্রণালয় কর্তৃক শর্ত পূরণে উপজেলার সকল ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিককে লিখিত চিঠি দিয়ে আগামী ৭দিনের মধ্যে তা পূরণ করতে নির্দেশনা দেওয়া হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ