শনিবার, জুন ২২, ২০২৪

আন্দোলনে ব্যর্থতা, নির্বাচনে না আসা বিএনপিকে অনেক খেসারত দিতে হবে-ওবায়দুল কাদের

যা যা মিস করেছেন

ফেনী প্রতিনিধি :

আন্দোলনে ব্যর্থতা, নির্বাচনে না আসা বিএনপিকে অনেক খেসারত দিতে হবে, অচিরেই টের পাবে তারা রাজনীতিতে কতটা সংকোচিত বলে মন্তব্য করেছেন সড়ক, পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

সোমবার দুপুরে দাগনভূঞা টু বসুরহাট সড়ক প্রশস্তকরন কাজের পরিদর্শণ কালে দাগনভুঞার জিরো পয়েন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এমন মন্তব্য করেন।

এসময় তিনি আরো বলেন, সামনে উপজেলা পরিষদ নির্বাচন। এটিকে উম্মুক্ত করা হয়েছে। দল এবার কাউকে দলীয় মনোনয়ন দেবে না। নিজের যোগ্যতা প্রমানের মাধ্যমে বিজয়ী হয়ে আসতে হবে। আপনাদের নিজের যোগ্যতা প্রমান করার সুযোগ এসেছে।

বিএনপির মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে তিনি বলেন, জেল থেকে বের হয়ে, অসুস্থতার অজুহাতে তিনি জনগনের কাছে যাননি। তিনি ও তার দলের নেতৃবৃন্দ প্রথমে দাবী করেন তাদের ৪০হাজার নেতাকর্মী জেলে রয়েছে। গত কয়েক দিনে কিছু সংখ্যক নেতা কর্মীর মুক্তির পর তারা ৪০ হাজার থেকে নেমে ৪হাজারে নেমে আসেন। প্রশ্ন হচ্ছে চোর,ডাকাত তাদেরকেও কি বিএনপি নিজেদের কর্মী দেখিয়েছেন।

তিনি বলেন, অচিরেই ঢাকা-চট্টগ্রাম মহসড়কে সার্ভিস লেন করা হবে ও মহাসড়কটি অচিরেই ৬ লেনে উন্নীত করার সিদ্ধান্ত নেয় হয়েছে। ভবিষ্যতে মহাসড়কটিকে এলেভেটেড এক্সপ্রেসে রুপান্তর করে নিতে হতে পারে।

এসময় উপস্থিত ছিলেন, ফেনী সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মুছাম্মৎ শাহিনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার দিন মোহাম্মদসহ বিভিন্ন পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যানসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ