সোমবার, এপ্রিল ২২, ২০২৪

নীলফামারীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

যা যা মিস করেছেন

সোহাগ ইসলাম নীলফামারী:

নীলফামারীর পুলিশ লাইন্স একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে নীলফামারী পুলিশ লাইন্সে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন জেলা পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম।

এতে পুলিশ লাইন্স একাডেমির প্রধান শিক্ষক তোফায়েল আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার হাফিজুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার গোলাম সবুর বলেন, জয়-পরাজয় নয়, সুস্থ্য ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণই বড় কথা। খেলাধুলা শিক্ষার্থীদের শারীরিক সুস্থতা বজায় রাখে এবং মন প্রফুল্ল করার মাধ্যমে পড়াশোনায় মনোযোগ বৃদ্ধি করে। পড়াশোনা ও জ্ঞানচর্চাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে নিয়মিত ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা করার জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোস্তফা মঞ্জুর পিপিএম, সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম, নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গোলাম রব্বানী, বিদ্যালয়ের শিক্ষকেরা সহ আরও অনেকে উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় শিক্ষার্থী ও অভিভাবকরা বিভিন্ন ইভেন্টে অংশ নেয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ