দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর জলঢাকায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি জবর দখলের উদ্দেশ্যে অগ্নিসংযোগ বাড়িঘর ভাংচুরের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

১৪ ফেব্রুয়ারী (বুধবার) দুপুরে উপজেলার পশ্চিম বালাগ্রাম ডাবলব্রিজ সবুজপাড়া নামক গ্রামে এ ঘটনা ঘটেছে। সরেজমিনে ও অভিযোগ সূত্রে জানা যায়,ওই এলাকার মমিনুর রহমানের ছেলে মেনাজুল ইসলামের সাথে প্রতিবেশী মৃত পরেশ চন্দ্র সরকারের ছেলে ঋষিকেশ সরকারের মধ্যে জমি সংক্রান্ত বিরোধে মহামান্য আদালতে মামলা চলমান আছে। উক্ত মামলায় আদালত মেনাজুল ইসলামের পক্ষে আদেশ দেন এবং প্রতিপক্ষরা যেন আইনশৃঙ্খলা অবনতি না ঘটায় সেজন্য পরবর্তী আদেশ না দেয়া পর্যন্ত থানা মারফতে একটি নিষেধাজ্ঞা জারি করেন।

এমতাবস্থায় ১৪ ফেব্রুয়ারী দুপুরে প্রতিপক্ষ ঋষিকেশ সরকার,দ্বিজেন্দ্র নাথ সরকার,পুলিন চন্দ্র, কেশস সরকার সহ তাদের সহযোগীরা দলবদ্ধ হয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি জবর দখলের উদ্দেশ্যে বসতবাড়িতে অনুপ্রবেশ করেন এবং বসতবাড়ির ঘরের চাটি বেড়া ভাংচুর করে অগ্নিসংযোগ করেন।
বাঁধা নিষেধ করতে গেলে বাদীপক্ষের উপর হামলা চালিয়ে পালানোর সময় দ্বিজেন্দ্র নাথ সরকার নামে একজনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ ঘটনায় লক্ষাধিক টাকার মালামালের ক্ষয়ক্ষতি ও অনন্ত ৪ জন আহত হয়েছে। আহতরা চিকিৎসাধীন আছে। এ ঘটনায় মেনাজুল ইসলাম বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে জলঢাকা থানায় একটি এজাহার দায়ের করলেও থানা পুলিশ পরেদিন সকলে আটককৃত ব্যক্তিকে ১৫১ ধারায় জেল হাজতে প্রেরন করেন। ঘটনা বিষয়ে বক্তব্যের জন্য জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোঃ মোক্তারুল আলম এর মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি কলটি রিসিভ করেননি এবং পরে এ এস আই মামুনুর রশিদ এর মুঠোফোনে কল দিলে তিনি বলেন,আটককৃত ব্যক্তিকে ১৫১ ধারায় চালান দেয়া হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version