শনিবার, জুলাই ২৭, ২০২৪

পিডিএফ জবি শাখার নেতৃত্বে রায়হান – রাইসাতুল

যা যা মিস করেছেন

জবি প্রতিনিধি :

ফিজিক্যালি চ্যালেঞ্জেড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (পিডিএফ) জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার ২০২৪-২৫ বর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রায়হান বেপারীকে সভাপতি এবং ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের রাইসাতুল জান্নাতকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

পিডিএফ জবি শাখার সদস্য সচিব অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক রাজেশ কুমার দেব, আহ্বায়ক সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক মো. শহিদুল হক, পিডিএফ জবি শাখার প্রধান উপদেষ্টা উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. জি. এম. আল আমিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

২১ সদস্য বিশিষ্ট এ নতুন কমিটির সহ-সভাপতি পদে নাহিদ হাসান রাসেল, শিহাব মুরশেদ সোহান, যুগ্ম-সাধারণ সম্পাদক নাঈম আকন, অর্থ সম্পাদক নিসরাত জাহান লিজা, দফতর সম্পাদক রুপা আক্তার, সাংগঠনিক সম্পাদক সিনদিদ চৌধুরী, লজিস্টিক সম্পাদক মেহেদী হাসান , যোগাযোগ বিষয়ক সম্পাদক সাদিয়া খানম, কর্পোরেট নেটওয়ার্কিং সম্পাদক মোছা. ফারিয়া ইয়াসমিন , পলিসি অ্যান্ড অ্যাডভোকেসি সম্পাদক মেজবা সুলতানা জ্যোতি, ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক মো. আফজাল হোসাইন, ভলান্টিয়ার ম্যানেজমেন্ট সম্পাদক তনিমা বিনতে সাইফ, ছাত্রকল্যাণ সম্পাদক মোছা. উম্মে মাবুদা, ক্রীড়া সম্পাদক বিপুল চন্দ্র, সংস্কৃতি সম্পাদক রেহনুমা নুরাইন বুশরা, সাহিত্য এবং প্রকাশনা সম্পাদক মো. সাজ্জাদ হোসাইন, প্রেস সেক্রেটারি মোছা. রোকাইয়া আক্তার ও কার্যনির্বাহী সদস্য পদে মিন্টু মিয়া মনোনীত হয়েছেন।

পিডিএফ ২০০৮ সালে প্রতিষ্ঠার পর থেকে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে প্রতিবন্ধী শিক্ষার্থীদের অধিকার প্রতিষ্ঠা ও প্রবেশগম্য ক্যাম্পাস গঠনের লক্ষ্যে প্রতিবন্ধী ও অপ্রতিবন্ধী শিক্ষার্থীরা একযোগে কাজ করে যাচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security