বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

নান্দাইলে মাদ্রাসায় শিক্ষা নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন

যা যা মিস করেছেন

শেখ জহিরুল ইসলাম নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইলে ধুরুয়া ডিএস দাখিল মাদ্রাসায় নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।
১২ ফেব্রুয়ারি সোমবার ১১ টায় উপজেলা পরিষদের সামনে হাইওয়ে রাস্তায় মাদ্রাসার ছাত্র ছাত্রী, অভিভাবক, জনপ্রতিনিধি, ও এলাকাবাসী মাদ্রাসার নিয়োগ বাণিজ্যে অনিয়ম দুর্নীতির হোতা সুপার তাজুল ইসলাম ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সাবেক পৌরসভার কাউন্সিলর আব্দুল কাদিরের বিচার দাবি ও নিয়োগ বাণিজ্যে বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন পৌরসভার ৯ নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও প্যানেল মেয়র শাহ আলম হেলিম মাহিন, মোঃ মোখলেছুর রহমান,সাংবাদিক আকরাম হোসেন,মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য, হাজী আজিম উদ্দিন,৪ নং
চন্ডীপাশা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য, মাহফুজুল বারী তালুকদার, মাদ্রাসার সাবেক ছাত্র, মোঃ মিজানুর রহমান প্রমুখ । অনুষ্ঠান সঞ্চালনা করেন এইচ এম মিজানুর রহমান। উল্লেখ্য ৩ জন গত সংসদ নির্বাচনের কয়েকদিন পূর্বে তড়িঘড়ি করে অত্র মাদ্রাসায় ৪র্থ শ্রেণীর ৩ জন কর্মচারী নিয়োগে ১৯ লক্ষ টাকা বানিজ্য করে নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হয়। বিষয়টি এলাকাবাসী মেনে নেয়নি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া