বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা। পরে, বেলা ১২.৩০টায় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে (ফলজ, বনজ ও ভেষজ) বৃক্ষরোপণ করেন তারা।

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল ওহাব বলেন, “কিছু উজ্জীবিত তরুণদের হাত ধরেই ২০১৫ সালের এই দিনে যাত্রা শুরু করে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি। সত্য ও ন্যায়ের পথে- এই শ্লোগানকে ধারণ করে এই সংগঠনের পথ চলা। প্রতিবার আমরা অনেক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে দিনটি উদযাপন করলেও এবার সাপ্তাহিক ছুটি থাকার কারণে আংশিকভাবে পালন করি। আশা করি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে শীগ্রই আমরা পরিপূর্ণভাবে পালন করবো।”

উল্লেখ্য, ২০১৫ সালের ৯ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি। প্রতিষ্ঠার পর থেকেই শিক্ষার্থীদের কন্ঠস্বর হিসেবে ক্যাম্পাস সাংবাদিকতায় অগ্রগণ্য ভূমিকা রেখে চলেছে সংগঠনটি।

 

Share.
Leave A Reply

Exit mobile version