সোমবার, মে ২৭, ২০২৪

নবীন শিক্ষার্থীদের বরণ করলেন সাবেক রাষ্ট্রদূত বীর মুক্তিযোদ্ধা আমিনুল হোসেন সরকার

যা যা মিস করেছেন

সোহাগ ইসলাম নীলফামারী:

ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের বরণ করে নিলেন সাবেক রাষ্ট্রদূত বীর মুক্তিযোদ্ধা আমিনুল হোসেন সরকার। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় নীলফামারী জেলার ডোমার উপজেলার হলহলিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এসএসসি ২০২৪ সালের শিক্ষার্থীদের বিদায় এবং ষষ্ঠ শ্রেনীর শিক্ষার্থীদের নবীন বরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে নবীনদের বরণ করে নেন হলহলিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক রাষ্ট্রদূত বীর মুক্তিযোদ্ধা আমিনুল হোসেন সরকার।

হলহলিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ চন্দ্র রায়ের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক রাষ্ট্রদূত বীর মুক্তিযোদ্ধা আমিনুল হোসেন সরকার। আরও উপস্থিত ছিলেন ৪নং জোড়াবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাখওয়াত হাবীব (বাবু) সহ বিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মচারীরা।

হলহলিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ চন্দ্র রায় জানান আমাদের স্কুল থেকে এসএসসি ২০২৪ সালে ১৩৩জন শিক্ষার্থী পরিক্ষায় অংশ নিবে এবং ২০২৪ সালে ষষ্ঠ শ্রেণীতে ১০১ জন শিক্ষার্থীকে বরণ করে নেওয়া হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ