বুধবার, জুলাই ২৪, ২০২৪

সিলেটের গোয়াইনঘাটে ট্রাক্টর উল্টে নিহত ২

যা যা মিস করেছেন

সিলেট প্রতিনিধি: সিলেটের গোয়াইনঘাট উপজেলায় পাওয়ার টিলার (হালের ট্রাক্টর) উল্টে দুইজন নিহত হয়েছেন। সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল আনুমানিক ৯ টায় উপজেলার তোয়াকুল ইউনিয়নের চিরুরপাড় গ্রামে এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে পাওয়ার টিলার (ট্রাক্টর) দিয়ে ক্ষেতের জমিতে হাল চাষ করে মেইন রাস্তা পারাপারের সময় ট্রাক্টর উল্টে যায়, এতে ঘটনাস্থলেই ট্রাক্টরের চালক রাজু আহমদ (২৬) ও হেল্পার হালিম উদ্দিন (১৫) নিহত হয়। নিহত রাজু তোয়াকুল ইউনিয়নের কান্দিগ্রামের আব্বাস আলীর ছেলে ও হালিম উদ্দিন চিরুরপাড় গ্রামের আব্দুর রহিম এর ছেলে। এ ঘটনায় আরো একজন গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্চার্জ (ইন্সপেক্টর) নির্মল দে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ কাজ করছে, নিহতদের লাশ উদ্ধার করে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security