বুধবার, মে ২৯, ২০২৪

থানার সামনে সিএনজি চালককে বেধড়ক পেটালেন আওয়ামী লীগ নেতা,পরে আটক

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম নগরীতে এবার থানার সামনেই আওয়ামী লীগ নেতার হামলার শিকার হয়েছেন এক সিএনজি অটোরিকশা চালক।শনিবার (৩ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে নগরের হালিশহর থানার ফইল্লাতলী বাজার ব্রিজের পাশে এই ঘটনা ঘটে।আহত সিএনজি চালকের নাম নেছার আহম্মদ। তিনি হালিশহরের বি ব্লক এস ক্লাব মোড় এলাকার বাসিন্দা জালাল আহম্মদের ছেলে।

তবে ঘটনার সঙ্গে সঙ্গেই অভিযুক্ত হালিশহর ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ‘ডি’ ইউনিটের সভাপতি নাহিদ মজুমদারকে আটক করে হালিশহর থানা পুলিশ।এদিকে আহত সিএনজি চালকের স্ত্রী হাজেরা বেগম বাদি হয়ে মারধর ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ এনে এজাহার দায়ের করেন থানায়।এলাকাবাসীর অভিযোগ, আওয়ামী লীগ নেতা নাহিদ মজুমদারের দলীয় তকমায় এলাকায় চাঁদাবাজি, চরা সুদ বানিজ্য, ভূমিদস্যুতা কিশোর গ্যাং পরিচালনা সহ ঘৃণ্য থেকে ঘৃন্ন্যতম কর্মকান্ডের সাথে জড়িত।

তার বড় ভাই নাজিমউদ্দীন মজুমদার ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক এবং নাহিদ মজুমদার ডি ইউনিট এর সভাপতি হওয়ায় তাদের সামনে মুখ খুলতে কেউ সাহস পায় না,
হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার হামিদ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘অভিযুক্তের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ