দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হওয়ার পর নির্বাচন কমিশন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনার জন্য প্রস্তুতি গ্রহণ করেছেন। এ সংবাদ গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর থেকে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়ে গেছে।

এদিকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধার ফুলছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হতে চান রাসেল বিন ওয়াহেদ ফিরোজ। উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের ঘোদদহ গ্রামের বাসিন্দা। তিনি একজন সফল রাজনীতিবিদ, সমাজসেবক ও দানশীল ব্যক্তিত্ব। তিনি ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হিসেবে এলাকায় পরিচিত রয়েছে।

নির্বাচনে প্রার্থী হতে আগ্রহী রাসেল বিন ওয়াহেদ ফিরোজ ইতিমধ্যেই উপজেলার বিভিন্ন স্থানে সাধারণ মানুষের মধ্যে মতবিনিময় করতে শুরু করেছেন।

রাসেল বিন ওয়াহেদ ফিরোজ গণমাধ্যমকে বলেন, ফুলছড়ি উপজেলাবাসির সকলের দোয়া ও আর্শিবাদে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাই। উপজেলার সর্বস্তরের মানুষের সহযোগিতায় এই উপজেলাকে একটি মডেল উপজেলায় পরিণত করতে চাই, এবং গরিব, দুখী, অসহায়, নিপীড়িত মানুষ ও শ্রমিকের জীবনমান উন্নয়নে কাজ করতে চাই।

তিনি আরও বলেন, আমি মনেপ্রাণে আওয়ামী লীগের রাজনীতির একজন কর্মী ও সমর্থক। আমার সব সময় চিন্তা দলের জন্য কিছু করা। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা নতুনদের নেতৃত্বে নিয়ে আসছেন। তাই আমি নির্বাচনে জয়ী হলে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তার ভিশন বাস্তবায়ন করতে চাই।

 

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version