রবিবার, জুলাই ২১, ২০২৪

ইবিতে ছাত্রলীগের উদ্যোগে নবীনদের মাঝে ‘অসমাপ্ত আত্মজীবনী বিতরণ

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নবীন শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর জীবনী গ্রন্থ ‘অসমাপ্ত আত্মজীবনী’ বই বিতরণ করেছেন ইবি শাখা ছাত্রলীগ।

রবিবার (৪ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালের পাদদেশে ৭৫টি বই বিতরণ করেন তারা। পরে আরও বই বিতরণ করবেন বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়। যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম সহ সংগঠনটির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বই বিতরণ কালে শিক্ষার্থীদের উদ্দেশ্যে সংগঠনটির সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, অসমাপ্ত আত্মজীবনী বঙ্গবন্ধুর জীবনের প্রতিচ্ছবি। এই বই পাঠের মাধ্যমে আমরা বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন, স্বদেশের প্রতি একজন নাগরিকের দায়িত্ববোধ ও তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে পারি। নবীন শিক্ষার্থীরা যেন বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারে ও তার আর্দশকে ধারণ করতে পারে সে জন্যই আমাদের এই উদ্যোগ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security