মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

শ্রীমঙ্গলের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ঢাকা থেকে গ্রেপ্তার

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি রুহুল মিয়া ওরফে প্রকাশ রুয়েল’কে গ্রেপ্তার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষন রায় গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন। সোমবার (২৯ জানুয়ারী) অভিযান করে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামিকে ঢাকায় থেকে গ্রেফতার করা হয়েছে।রুহুল মিয়া প্রকাশ রুয়েল মৌলভীবাজারেরর শ্রীমঙ্গল পৌরসভার আওতাধীন শ্যামলী আবাসিক এলাকার আছই মিয়ার ছেলে।

শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষন রায় আরও বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় সাজাপ্রাপ্ত আসামী রুহুল মিয়া ওরফে প্রকাশ রুয়েলের অবস্থান শনাক্ত করে ঢাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর ঢাকা থেকে শ্রীমঙ্গল থানায় নিয়ে আসলে মঙ্গলবার (৩০ জানুয়ারি) আইনানুগ ব্যবস্থা গ্রহণের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত রুহেল ২টি সাজা পরোয়ানা ও ১টি গ্রেপ্তারী পরোয়ানাসহ ৩টি পরোয়ানাভুক্ত পলাতক আসামী ছিল।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ