সোমবার, ফেব্রুয়ারি ১৯, ২০২৪

৯৫ দিন কারাভোগের পর জামিন পেলেন মধ্যনগর উপজেলা বিএনপির ৪ নেতা

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

দীর্ঘ ৯৫ দিন কারাভোগের পর উচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন মধ্যনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মজনু,যুবদলের যুগ্ম আহ্বায়ক সাজিবুল হক তালুকদার, যুবদল নেতা মেহেদী হাসান,ছাত্রদলের সদস্য সচিব মুসাব্বির তালুকদার সাগর।গতকাল সোমবার তাদের পক্ষে আইনজীবীরা মহামান্য হাইকোর্টে জামিন আবেদন করলে।আদালতের বিচারক শুনানি শেষে মধ্যনগর উপজেলা বিএনপির এই ৪ নেতার জামিন আবেদন মঞ্জুর করেন।তবে এখনো কারাগার থেকে মুক্ত হয়নি এই নেতারা।আইনপ্রক্রিয়া সম্পন্ন শেষে দুই একের মধ্যে মুক্ত হবেন বলে জানা যায়।

এই সময় হাইকোর্টে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মোতালিব খান,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল,ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক মুক্তিযুদ্ধ গবেষণা বিষয়ক সহ সম্পাদক মো:নিজাম উদ্দিন।উল্লেখ্য গত বছরের ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে যোগদানের উদ্যেশে ঢাকার পল্টন এলাকার আশেপাশে হোটেলে অবস্থান করছিলেন এই নেতারা।পরে ২৭ অক্টোবর রাতে হোটেলে অভিযান পরিচালনা করে নাশকতার মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে কারগারে প্রেরন করা ডিএমপি।দীর্ঘ ৯৫ দিন কারাভোগের পর গতকাল সোমবার হাইকোর্টে তাদের জামিন আবেদন মঞ্জুর করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ