শনিবার, মে ২৫, ২০২৪

ইবিতে রাজশাহী জেলা কল্যাণের শীতবস্ত্র বিতরণ

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি:

শীতে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের(ইবি) রাজশাহী জেলা ছাত্র কল্যাণ সমিতি। গত শনিবার (২৭ জানুয়ারি) সকাল ১১ টায় ক্যাম্পাসের ডায়না চত্বরে এ শীতবস্ত্র বিতরণ করে সংগঠনটি। এ দিন সংগঠনটির পক্ষ থেকে শীতবস্ত্রহীন ১৫ জন কে কম্বল প্রদান করা হয়।এসময় সংগঠনটির সভাপতি মির্জা আল তাহলীল লিখন এবং সাধারণ সম্পাদক আলফি শাহরিনসহ সংগঠনটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এই বিষয়ে সংগঠনের সাধারণ সম্পাদক আলফি শাহরিন বলেন, ‘আমরা গত ডিসেম্বর মাসে জেলা কল্যাণের পক্ষ থেকে ছেলেদের হলে বক্স প্রদানের মাধ্যমে শীতবস্ত্র সংগ্রহ শুরু করেছিলাম, এরই ধারাবাহিকতায় আজকে কিছু মানুষকে আমরা সাহায্য করতে পেরেছি।তিনি আরো বলেন, আমাদেরকে যারা এই মহৎ কাজে সাহায্য করেছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। রাজশাহী জেলা ছাত্র কল্যাণ সমিতি সবসময় এমন কাজের মাধ্যমে সক্রিয় অবস্থানে থাকবে ইনশাআল্লাহ’।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ