বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

ভাইস চেয়ারম্যান পদে যুব সমাজের আইকন ইঞ্জিঃ পিলাপ মল্লিকের গণসংযোগ ও লিফলেট বিতরণ

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে যশোর জেলার মনিরামপুর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্য নিয়ে জার্মান আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের প্রচার সম্পাদক ও মনিরামপুর উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা মণ্ডলীর সভাপতি যুব সমাজের আইকন ইঞ্জিঃ পিলাপ মল্লিক (গোল্ডেন) উপজেলার বিভিন্ন ইউনিয়নে গুরুত্বপূর্ণ স্থানে ও স্থানীয় হাটে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

আজ রবিবার (২৮ জানুয়ারি) উপজেলার মনিরামপুর কুলটিয়া ইউনিয়নের পদ্মনাথপুর,মহিষ দিয়ার মোড়,৯৬ গ্রামের কেন্দস্থল মশিয়াহাটী বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণ।গণসংযোগ কালে ইউনিয়নের আওয়ামীলীগ,ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ যুব সমাজের ব্যাপক অংশ লক্ষ্য করা যায়।উল্লেখ্য উপজেলা নির্বাচনকে সামনে রেখে পিলাপ মল্লিক মণিরামপুর উপজেলার ১৭ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রতিটি গ্রামে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে এ ধরনের গণসংযোগ ও লিফলেট বিতরণ কার্যক্রম অব্যাহত রাখছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security