রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

দুর্গাপুরে ১১২ বোতল ভারতীয় মদসহ এক ব্যবসায়ী আটক

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি-

নেত্রকোনার সীমান্তবর্তী দুর্গাপুর উপজেলায় পুলিশের অভিযানে আমদানি নিষিদ্ধ ১১২ বোতল ভারতীয় মদসহ এক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।আজ রবিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদর ইউনিয়নের কালিকাপুর বাজার এলাকা থেকে মদ উদ্ধারসহ ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত ব্যবসায়ীর নাম রিপন মিয়া (২৬)। সে উপজেলার চন্ডিগড় ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের আমির উদ্দিনের ছেলে।পুলিশ সূত্রে জানা গেছে,শনিবার দিবাগত রাতে সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে আমদানি নিষিদ্ধ ভারতীয় মদ পাচারের সংবাদ পায় পুলিশ। পরে অভিযান চালিয়ে উপজেলার সদর ইউনিয়নের কালিকাপুর বাজার এলাকা থেকে পাচারের জন্য ট্রাকের অপেক্ষায় থাকাকালে ১১২ বোতল ভারতীয় মদ উদ্ধার এবং ব্যবসায়ীকে আটক করা হয়।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ নূরুল আলম বলেন,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মদ উদ্ধারসহ ব্যবসায়ীকে আটকে করে মামলা দায়ের মাধ্যমে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ