শুক্রবার, মে ২৪, ২০২৪

জয়পুরহাট র‌্যাবের পৃথক অভিযানে আটক-২ ঃ বিপুল পরিমান মদ জব্দ

যা যা মিস করেছেন

জয়পুরহাট প্রতিনিধি,
জয়পুরহাট র‌্যাব সদস্যদের পৃথক অভিযানে ১ হাজার ৭০৫ লিটার বাংলা মদসহ এক মাদক কারবারী ও শিশু অপ অপহরনের অভিযোগে আরো এক যুবককে আটক করা হয়েছে। আজ শুক্রবার সকালে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক জানান, একই র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার জৈষ্ঠ্য এএসপি রফিকুল ইসলাম এর নেতৃত্বে¡ গত রাতে জয়পুরহাট সদর উপজেলার চকমোহন গ্রাম থেকে ১ হাজার ৭০৫ লিটার রাংলা মদসহ পরিমল পাহান (৩৫), নামে এক যুবককে আটক করেছে ল্যাব সদস্যরা। পরিমল একই গ্রামের বুদু পাহানের ছেলে।

এর আগো র‌্যাবের অপর এক অভিযানে ১৩ বছরের এক কন্যা শিশুকে অপহরনের এজাহার নামীয় আসামী ইমাম হোসাইন (২০) নামে এক যুবককে আটক করা হয়েছে। সেই সাথে অপহৃত মেয়েটিকের উদ্ধার করা হয়েছে। আটক ইমাম হোসাইন নওগাঁর ধামুইরহাট এলাকার দুলাল রব্বানীর ছেলে।

গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় তাদের আটক করে সংশ্লিষ্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে বলেও জানান জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর সাদিক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ