মঙ্গলবার, মে ২৮, ২০২৪

বরগুনায় পাঁচ বারের এমপিকে হারিয়ে বিজয় ছিনিয়ে আনলো সতন্ত্র প্রার্থী

যা যা মিস করেছেন

মোঃনাজমুল হোসেন বিজয়। তালতলী,বরগুনা প্রতিনিধিঃ

বরগুনা-০১ আসনে ঈগল প্রতীকে সতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে বিজয় ছিনিয়ে আনলো গোলাম সরোয়ার টুকু। তিনি বরগুনা-০১ (বরগুনা সদর,আমতলী,তালতলী) আসনে ৬১,৭৪২ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয় লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার ফোরকান যিনি কাঁচি মার্কায় নির্বাচন করে মোট ৫৭,৮৭৪ ভোট পেয়েছেন এবং বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী পেয়েছেন ৫৪,১৬৮ ভোট।
অপরদিকে বরগুনা-০২ আসনে নিজ দলীয় কোন সতন্ত্র প্রার্থী না থাকায় বিপুল ভোটে জয়লাভ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সুলতানা নাদিরা। তিনি ১,৪৮,০৩২ ভোট পেয়ে বিজয় লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের আব্দুর রহমান খোকন পেয়েছেন মাত্র ১৯৫১ ভোট।
বরগুনা জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহা: রফিকুল ইসলাম জেলা প্রশাসকের কার্যালয় সূবর্ন জয়ন্তী হল রুমে সাংবাদিকদের উপস্থিতিতে এই দুই প্রার্থীকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ